1. news@dailydeshnews.com : Admin2021News :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

ভোলায় দুই পক্ষে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ, ভোট বন্ধ

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৩২ পঠিত

ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউপি নির্বাচনে ভোট কেন্দ্র দখল নিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবেদ চৌধুরী ও মোটরসাইকেল প্রতীকের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মানিক হাওলাদারের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, বোমা বিস্ফোরণ, দেশিয় অস্ত্রের মহড়ার ঘটনা ঘটেছে। এসময় সিহান নামের এক যুবককে আটক করা হয়।

জানা গেছে, রোববার (২৬ ডিসেম্বর) দুপুর ২টায় ভোট চলাকালীন হাসাননগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মির্জাকালু মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রটির দখলকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এসময় উভয় পক্ষে প্রায় ২০টি হাত বোমা বিস্ফোরণ ঘটান এবং দেশিয় অস্ত্রের মহড়া দেন।

তাৎক্ষণিকভাবে পুলিশ, কোস্টগার্ড ও বিজিবি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসে ভোট গ্রহণ বন্ধ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে পুনঃরায় ভোট গ্রহণ শুরু হয়। এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট আকিব ওসমান বলেন, দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে পুলিশ, কোস্টগার্ড ও বিজিবির সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এসময় সিহান নামের এক সন্দেহভাজন যুবককে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কিছু সময়ে জন্য ভোট বন্ধ রাখা হয়, পরে নিয়ন্ত্রণে আসলে পুনঃরায় ভোট গ্রহণ শুরু হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2021
Theme Customized BY Sky Host BD