1. news@dailydeshnews.com : Admin2021News :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

সুন্দরী হওয়ার গোপন রহস্য জানালেন তাপসী

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

পাঞ্জাবি কন্যার রূপের ছটায় মাত বলিউড। তেমনই শক্তিশালী তার অভিনয়ও। তিনি হলেন তাপসী পান্নু। যেকোনো চরিত্রেই সিনেমাপ্রেমীদের নজর কাড়েন তিনি। তবে, রূপটানের জন্য ঘরোয়া উপকরণেই সব থেকে বেশি ভরসা ওই অভিনেত্রীর। কীভাবে ত্বকের যত্ন নেন? তাপসীর রূপের সেই রহস্য জানিয়েছেন তার ভক্তদের।

তাপসী পান্নু হেঁশেলের নানা সরঞ্জাম দিয়েই ত্বকের যত্ন নেওয়ায় বিশ্বাসী। রান্নাঘরের বিভিন্ন জিনিস দিয়ে নিত্যনতুন ফেসপ্যাক বানিয়ে ফেলেন নিজেই। তার সবচেয়ে পছন্দের ফেসপ্যাকটি আপনিও বানিয়ে নিতে পারেন নিজের জন্য।

দুধ, বেসন আর দই দিয়ে একটি মিশ্রণ মাঝেমধ্যেই বানিয়ে নেন তাপসী। সেটি নিয়মিত মুখে মাখলে ত্বকের জেল্লা বাড়বেই। স্নানের আগে কিছুক্ষণ সেটি মুখে মেখে রাখুন। তারপর হালকা গরম পানিতে মুখ ধুয়ে নিন। নিয়মিত এভাবে যত্ন নিলে ত্বকে ঔজ্জ্বল্য আসবেই। এরই পাশাপাশি নিয়ম করে আট ঘণ্টা ঘুমে বিশ্বাস রাখেন তিনি।

প্রয়োজন মতো ঘুম হলে ত্বক কোমল এবং উজ্জ্বল দেখাবেই। তবে, যতই ক্লান্ত থাকুন না কেন, কোনও দিনও মেকআপ নিয়ে বিছানায় যান না। ঘুমের আগে সবটা তুলে ফেলেন। সারাদিন ৩-৪ লিটার পানিও পান করেন তিনি। তিনি কখনও শরীরচর্চায় ফাঁকি দেন না। যত কাজই থাকুক না কেন, তিনি শরীরচর্চা করবেনই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2021
Theme Customized BY Sky Host BD