1. news@dailydeshnews.com : Admin2021News :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:১০ অপরাহ্ন

বীরগঞ্জ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে ঠিকাদার সমিতির স্মারকলিপি প্রদান

রনজিৎ সরকার রাজ , বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৪ পঠিত

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফ এর বিরুদ্ধে স্বেচারিতা সহ নানা অনিয়মের ও দুর্নীতির অভিযোগ এনে তাঁর অপসারণ দাবিতে বিভিন্ন দপ্তরে স্মারক লিপি দিয়েছে স্থানীয় ঠিকাদার কল্যাণ সমিতি।

২৭ ডিসেম্বর সোমবার সকালে সমিতির সভাপতি আব্দুল বাসেদ ২৩ জন ঠিকাদারের স্বাক্ষরিত একটি স্মারকলিপি বীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম ও নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের ও বরাবরে জমা দেন। সময় উপস্থিত ছিলেন সমিতির সদস্য উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াসিন আলী, মো.রেজওয়ানুল ইসলাম রিজু,রকুনুজ্জামান বিপ্লব, সমিতির সাধারণ সম্পাদক মো.কামরুল ইসলাম, আব্দুর রহমান প্রমুখ। বীরগঞ্জ উপজেলা ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আব্দুল বাসেদ সাংবাদিকদের বলেন,উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ বীরগঞ্জে যোগদান করার পর থেকেই আমরা বিভিন্নভাবে নির্যাতিত হয়ে আসছি। যেমন -কাজ শুরু করতে, অর্থ বরাদ্দ আনতে,বিল প্রদানের ক্ষেত্রে অর্থ নেন। আমরা ঠিকাদারগণ অর্থ দিতে না চাইলে বিভিন্নভাবে হয়রানীমূলক কর্মকাণ্ড করে আসছে। সাইড পরিদর্শন করতে নানান ধরণের টালবাহানা, চলমান কাজ বন্ধ, গুনগত মাল সরবরাহ থাকা সত্বেও তা বাতিল করে হুমকি-ধমকি প্রদর্শন করছেন। তাকে অর্থ প্রদান করা হলে কোন সমস্যা হয় না।

বর্তমানে নির্মাণ কাজের দ্রব্যমূল্য উধর্বগতিতে আমরা হতাশায় ভুগছি। এমতাবস্থায় সকল খাতে অর্থ যদি উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ কে দেওয়া হয় তাহলে কিভাবে নির্মাণ কাজ করব। তিনি আরও বলেন,আব্দুল মান্নাফ তিনি নিজেই বিভিন্ন ঠিকাদারের নাম ব্যবহার করে ঠিকাদারি এবং টেন্ডার না করে আরএফকিউ করে কাজ করে আসছে। স্মারকলিপি প্রদান শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে বিক্ষোভ সমাবেশে ঠিকাদার সমিতির নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে আব্দুল মান্নাফ এর অপ্রসারণ দাবি করেন। এব্যাপারে উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ এর সাথে সন্ধ্যায় তার কার্যালয়ে কথা হলে তিনি বলেন,মোবাইলফোনে কল রিসিভ না করা কে কেন্দ্র করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পন্ন মিথ্যা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2021
Theme Customized BY Sky Host BD