1. news@dailydeshnews.com : Admin2021News :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৬:২৯ অপরাহ্ন

মৌলভীবাজারে আলী আমজাদ উচ্চ বিদ্যালয়ের কার্নিভালের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৯৪ পঠিত
মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে আগামী ১৮ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে কার্নিভাল ২০২২ । সেই আয়োজনটি বাস্তবায়নের লক্ষ্যে কার্নিভাল আয়োজক কমিটির উদ্যোগে সাংস্কৃতিক কমিটি, বাছাই পর্ব ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হলো ।
এসময় সাংস্কৃতিক কমিটির পরিচালনায় বিদ্যালয়ের  প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা মঞ্চে গান, নাচ,  আবৃত্তি, অভিনয়ে অংশগ্রহণ করেন।
শুক্রবার ৩১ ডিসেম্বর বিদ্যালয়ের মাঠে আয়োজক কমিটির সভাপতি নিশাত জাহান চৌধুরীর সভাপতিত্বে ও সহ-সভাপতি তানজিনা আক্তার রেশমী’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৯৯৩ ব্যাচের শিক্ষার্থী রাহেলা পারভীন লিমা, মানসী চক্রবর্তী (২০০৯),  মমিতা সিনহা (২০১১)।
এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, জেলার বিভিন্ন সংবাদকর্মী এবং আয়োজক কমিটির মুনতাহানা সরকার, সূচনা দেব, ঐন্দ্রিলা চাকলাদার,  নাঈমা বেগম, পরমা দেব পূজা,  প্রান্তিয়া দেব প্রাপ্তি, পাপিয়া সূত্রধর, ঐশী রায়, নিছা আহমেদ,  সৃষ্টি দত্ত-সহ বিদ্যালয়ের ছাত্রীবৃন্দ ।।
নিশাত জাহান চৌধুরী বলেন, আগামী ১৮ ই ফেব্রুয়ারি বিদ্যালয় প্রাঙ্গণে এই আয়োজনটি উদযাপিত হবে । স্বাস্থ্যবিধি মেনে আয়োজনটি পরিচালিত হবে এবং সংসদ সদস্য মোঃ নেছার আহমদ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে ।
অতিথি ও প্রাক্তন শিক্ষার্থীদের বক্তব্য প্রদান, রাফেল ড্র, স্মৃতিচারণ, ফটোশুট, বিদ্যালয় ছাত্রী ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, ব্যান্ড সংগীত, সিলেটের ঐতিহ্যবাহী ধামাইল, ফানুস ও আতশবাজি প্রদর্শনের মধ্য দিয়ে আয়োজন সফল করার আশাবাদ ব্যক্ত করেন আয়োজক কমিটির সদস্যরা  । আমাদের কার্নিভালের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব, আই নিউজ ও দেশ বিদেশে সিলেটি।
উল্লেখ্য এই আয়োজন টি ২০২০ সালের ১৯মে হওয়ার কথা ছিল কিন্তু, দেশের করোনা পরিস্থিতির কারণে সেটি সম্ভব হয়নি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2021
Theme Customized BY Sky Host BD