1. news@dailydeshnews.com : Admin2021News :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:১১ অপরাহ্ন

কার জন্য খোলামেলা ছবি দেন মধুমিতা, জানালেন নিজেই

বিনোদন ডেস্ক/দৈনিক দেশ নিউজ ডটকম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ২০ পঠিত

ছোটপর্দা দিয়েই পর্দায় ক্যারিয়ার শুরু করেছিলেন কলকাতার অভিনেত্রী মধুমিতা সরকার। তবে দিন দিন তিনি নিজেকে ভাঙছেন। তার ইনস্টাগ্রাম অসংখ্য ‘বোল্ড’ ছবিতে ভরা। খোলামেলা সেসব ছবি নাকি ভক্তদের জন্য নয়। তার উদ্দেশ্য আরেক!

মধুমিতা বলেন, নিজেকে সেই ধারাবাহিকের ‘ইমন’ আর ‘পাখি’ করে রাখতে চাইনি। আমি যে নাটকের আগে মডেলিং করেছি, তা তো মানুষ জানতই না। নিজেকে সব চরিত্রে যে আমি ভাঙতে পারি, সব ধরনের পোশাকে যে আমাকে মানায়, এসব আমি নিজেই দেখতে চেয়েছিলাম। তাই আমার ইনস্টাগ্রাম।

অভিনেত্রী বলেন, ‘ইনস্টাগ্রাম আমি ফ্লার্ট করার জন্য ব্যবহার করি না। অন্য আট-দশ জনকে দেখানোর জন্যও না। আমি পরিচালকদের জন্য ইনস্টাগ্রাম ব্যবহার করি। তারা যাতে চরিত্র নির্বাচনের সময় আমার বৈচিত্র্য মাথায় রাখতে পারেন।’

 

 

অভিনয়ের পাশাপাশি প্রায়ই একাধিক বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন মধুমিতা। সম্প্রতি তার একটি বোল্ড ফটোশুটের ছবি প্রকাশ্যে এসেছে তার ফ্যান পেজের মাধ্যমে। যাতে অভিনেত্রীর চোখেমুখে আবেদন ছিল পরিপূর্ণ। ছবিতে অভিনেত্রী একটি হলুদ রঙের ক্রপ টপ ও তার সঙ্গে ডেনিম জিন্স পড়েছিলেন। খোলা চুলে, নুড মেকাপে অভিনেত্রীকে রীতিমতো লাস্যময়ী দেখাচ্ছিল।

প্রসঙ্গত, মধুমিতা সরকার সম্প্রতি কাজ করেছেন ‘উত্তরন’ নামের একটি ওয়েব সিরিজে। এতে তার বিপরীতে আছেন রাজদ্বীপ গুপ্তা। সিরিজটি শিগগিরই প্রচার হবে হইচই-তে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2021
Theme Customized BY Sky Host BD