1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

বিয়ে নিয়ে ভক্তের প্রশ্নে কী বললেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক/দৈনিক দেশ নিউজ ডটকম
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ১৪৬ পঠিত

গত বছরের শেষের দিকে যখন বলিউডে বিয়ের ধুম চলছিল, সে সময় শোনা যাচ্ছিল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী। পুরোনো প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে রাজি হয়েছেন ‘দাবাং’ অভিনেত্রী।

প্রায়ই ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তর সেশন করেন তারকারা, যেখানে ভক্ত-অনুরাগীদের নানা কৌতূহলের জবাব দেন তারা। সম্প্রতি সে রকমই একটি সেশনের পোস্ট করেছিলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সেখানে নায়িকাকে নানা ধরনের প্রশ্ন করেন তার ভক্তরা। এর মধ্যে এক ভক্ত সোনাক্ষীকে প্রশ্ন করেন, সবাই তো বিয়ে করছে, আপনি কবে বিয়ে করবেন?

বিয়ে নিয়ে ভক্তের প্রশ্নে কী বললেন সোনাক্ষী
 

 

 

 

 

 

 

 

 

 

 

বিয়ে নিয়ে ভক্তের প্রশ্নে কী বললেন সোনাক্ষী

এমন প্রশ্নের জবাবে অভিনেত্রীর উত্তর, ‘সবার তো কোভিড হচ্ছে, তাহলে কি আমারও হওয়া উচিত।’ এমন উত্তরে সোনাক্ষীর সেন্স অফ হিউমারের প্রশংসা করেছেন অনেকেই। খুব বুদ্ধিমত্তার সঙ্গে অবশ্য বিয়ের প্রশ্নও এড়িয়ে গেছেন অভিনেত্রী। গত বছরের শেষের দিকে যখন বলিউডে বিয়ের ধুম চলছিল, সে সময় শোনা যায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী। পুরোনো প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে রাজি হয়েছেন দাবাং অভিনেত্রী।

সূত্রের বরাত দিয়ে সে সময় ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, তার বয়ফ্রেন্ড সেলিব্রেটি ম্যানেজার বান্টি সাজদেহকে বিয়ে করতে মত দিয়েছেন অভিনেত্রী।
২০১২ সাল থেকে বান্টির সঙ্গে সম্পর্ক সোনাক্ষীর। নিজেদের মুখে কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই, তবে বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন তারা।

বিয়ে নিয়ে ভক্তের প্রশ্নে কী বললেন সোনাক্ষী
 

 

 

 

 

 

 

 

 

 

 

বিয়ে নিয়ে ভক্তের প্রশ্নে কী বললেন সোনাক্ষী

খবরে বলা হয়েছে, সোনাক্ষীর পরিবারও মেয়ের জন্য আদর্শ পাত্র হিসেবে বান্টিকে বেশ পছন্দ করে। বান্টি সালমান খানের ঘনিষ্ঠ আত্মীয়। খান পরিবারের সূত্রেই সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সালমানের ছোট ভাই সোহেল খানের স্ত্রী সীমা খানের ভাই বান্টি।

একই সঙ্গে বিরাট কোহলি ও যুবরাজ সিংয়ের বন্ধুও বান্টি। প্রায়ই একসঙ্গে পার্টি করতে দেখা যায় তাদের। দাবাং সিনেমার শুটিং চলাকালেই সোনাক্ষী ও বান্টির সম্পর্ক গড়ে ওঠে। মাঝে ২০১৬ সালে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর পাওয়া যায়। পরে জানা যায়, ফাটল ধরা সম্পর্ককে জোড়া লাগিয়েছেন তারা।

গত বছরের শেষের দিকে সোনাক্ষীর ঘনিষ্ঠ সূত্রটি জানান, বিয়ের এখনও ঢের দেরি। ২০২২ সালে তো নয়ই, বরং ২০২৩ কিংবা ২০২৪ সালে বিয়ের পিঁড়িতে বসতে পারেন তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD