1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারন করে কাজ করে যেতে চাই

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১৫৪ পঠিত
দৈনিক দেশ নিউজ ডটকম এর সাথে একান্ত সাক্ষাকার দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় রহমতুন্নেসা হলের সভাপতি পদপার্থী মোসাঃ তামান্না আকতার তন্নি।সাক্ষাৎকার নিয়েছেন প্রকাশক রায়হান রোহান। 

কেন হল কমিটিতে সভাপতি দাঁড়াচ্ছেন?

তামান্না আকতার তন্নি: বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার হল সম্মেলন এর শুরু হতে চলেছে আগামী ১৪ মার্চ। আমি মোসা ঃ তামান্না আকতার তন্নি রহমতুন্নেসা হলের সভাপতি পদপার্থী। বর্তমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা ও বিশ্ববিদ্যালয় এর মেয়েদের হলের পরিবেশ ও নিয়ম – শৃঙ্খলা সুষ্ঠ ভাবে বজায় রাখতে আমি রহমতুন্নেসা হল ছাত্রলীগের সভাপতি হিসেবে নির্বাচিত হতে আগ্রহী।
হল সম্মেলন নিয়ে আপনাদের প্রস্তুতি কেমন? তামান্না আকতার তন্নি: সম্মেলনের জন্য আমরা মানসিক ও সার্বিকভাবে প্রস্তুত। সম্মেলনের উদ্দেশ্যে আমি আমার হলের ছাত্রীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও হলের মেয়েদের সাথে তাদের সমস্যা নিয়ে কথা বলেছি। প্রচারণা মূলক কার্যক্রম ইতিমধ্যে সম্পন্ন করেছি।

আপনি নেতৃত্বে আসলে হল রাজনীতিতে কিরূপ ভূমিকা রাখবেন?

তামান্না আকতার তন্নি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রহমতুন্নেসা হলের সভাপতি নির্বাচিত হলে আমি আমার হলের বিগত দিনগুলোর সকল প্রকার সমস্যা সমাধানের চেষ্টা করব। সকল ছাত্রীদের নিয়ে সম্মিলিতভাবে কাজ করে সকল সমস্যা সমাধানের চেষ্টা করব ইনশাআল্লাহ । রহমতুন্নেসা হল ছাত্রলীগ যেন আরও গতিশীল হয়ে উঠে সেই চেষ্টা করব। সর্বোপরি আমি বলতে চাই আমাদের রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ এর প্রচেষ্টায় আমাদের হলগুলো সুন্দর ও আরও গতিশীল হয়ে উঠবে।
আপনি যে বার বার বলছেন যে আপনি নির্বাচিত হলে হলের সমস্যা সমাধান করবেন, যদি সভাপতি না হোন তাহলে কি করবেন না?
তামান্না আকতার তন্নি: শিক্ষা,শান্তি,প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার,শিক্ষার অধিকার, বাঙালি জাতির অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে এই সংগঠন। বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারন করে কাজ করে যেতে চাই,পদে থাকলে করবো না থাকলেও করবো।মানুষ মাঝে সব সময় কাজ করে যেতে চাই বাংলাদেশ ছাত্রলীগ। রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি গোলাম কিবরিয়া ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু ভাইয়ের কাছে আমরা রাবি ছাত্রলীগ কৃতজ্ঞতা। দীর্ঘ সময় অপেক্ষার পর রাবির ১৭ টি হলের হল সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে ,আগামী ১৪ মার্চ।
এটা আমাদের রাবি ছাত্রলীগ কর্মীদের জন্য অনেক বড় গর্বের বিষয়। উল্লেখ্য, ২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারি ও ২২ নভেম্বর দুই ধাপে ছাত্রদের ১১টি হলের সম্মেলন অনুষ্ঠিত হয়। এক বছর মেয়াদি এই কমিটির মেয়াদ শেষ হয় ২০১৬ সালের নভেম্বরে। পুনরায় আমার ২০২২ সালে হল সম্মেলন পেতে যাচ্ছি।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD