1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

বোয়ালমারীতে পুর্বশত্রুতার জেরে ২ জনকে কুপিয়ে হত্যা

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ২৬ পঠিত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ী বাজারে পূর্বশত্রুতার জেরে দুপক্ষে সংঘর্ষ হয়েছে। এ সময় দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অর্ধশতাধিক। মঙ্গলবার ( ৩ মে) ঈদের দিন বেলা দেড়টার দিকে এ সংঘর্ষ ঘটে।

আহতদের মধ্যে রাজিবুল ইসলাম (৩০), কাদের মোল্যা (৪০), সোহেল শেখকে (২০) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মাসুদ আহমেদ (৪০) ও আলমগীর সিদ্দিকীকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, চরদৈতরকাঠি গ্রামের মৃত বজলু খালাসি ভুয়া তথ্য দিয়ে মুক্তযোদ্ধা হিসাবে গেজেট ভুক্ত হয়। এ ঘটনার প্রেক্ষিতে ঘোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও গোহাইলবাড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিন আহম্মেদ বিভিন্ন দপ্তরে বজলুর ভুয়া মুক্তিযোদ্ধা গেজেট বাতিল চেয়ে অভিযোগ দিয়ে আসছিলেন। সর্বশেষ গত ১৬ এপ্রিল গোহাইলবাড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের নির্বাচনে আলাউদ্দীন চেয়ারম্যান এর ছেলে মো. মোস্তফা জামান সিদ্দিক ও মৃত বজলু খালাসির ছেলে উপ সহকারী কৃষি কর্মকর্তা মো. আরিফ খালাসির দুটি প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করে। ঐ নির্বাচনে মো. মোস্তফা জামান সিদ্দিক এর প্যানেল জয়ী হয় এবং তিনি সভাপতি নির্বাচিত হন।হেরে যায় আরিফ খালাসির প্যানেল।

এ দুটি ঘটনা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন বিরোধ চলে আসছে।

ঈদের দিন বেলা দেড়টার দিকে মোস্তফা জামান সিদ্দিক গোহাইলবাড়ি বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে লোকজন নিয়ে আলাপচারিতা করছিলেন। এসময় আরিফ খালাসি ও তার ভাই মো. শরিফ খালাসির নেতৃত্বে অতর্কিত হামলা চালায়। হামলার সংবাদ ছড়িয়ে পড়লে বিবাদমান দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে মোস্তফা জামান সিদ্দিকের পক্ষের আকিদুল মোল্যা (৪২) ও খাইরুল মোল্যাকে (৩২)
গুরুতর আহত অবস্থায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আকিদুলকে মৃত ঘোষণা করেন এবং খায়রুল শেখকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ফরিদপুর যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আতোষি বলেন, হাসপাতালে আসার আগে আকিদুলের মৃত্যু হয়েছে। খাইরুলের অবস্থাও খারাপ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয়।

ফরিদপুরের মধুখালী এএসপি (সার্কেল) সুমন কর জানান, সংঘর্ষে আকিদুল ও খাইরুল নামের দুই জন মারা গেছে। সংঘর্ষের এলাকা বর্তমানে শান্ত আছে। এলাকায় ডিবি পুলিশ ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোন আটক নেই।

এ ব্যাপারে মোস্তফা জামান সিদ্দিক বলেন, আমার গোহাইলবাড়ি বাজারে বসে লোকজন নিয়ে গল্প করছিলাম। এসময় আমাকে কিছু লোক আমাকে জানালো শরীফ পিস্তল হাতে গোহাইলবাড়ি বাজারে ঘোরাফেরা করছে। এর কিছুসময় পরেই শরিফ ও তার ভাই আরিফের নেতৃত্বে আমার উপর আক্রমণ চালায়। আমাকে রক্ষা করতে গিয়ে আকিদুল ও খাইরুল নিহত হয়।

এ বিষয়ে বক্তব্য জানার জন্য আরিফ খালাসির মোবাইল ফোনে দিলেও সাড়া পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD