1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

রাজশাহীতে অসুস্থ কামরুলকে হেলিকপ্টারে নেওয়া হলো ঢাকায়

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ২৪ পঠিত

হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ছেড়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। বুধবার (১১ মে) বিকেল ৫টা ৫৫ মিনিটে তাকে বহনকারী হেলিকপ্টারটি রাজশাহী ছেড়ে যায়। রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অ্যাডভোকেট কামরুল ইসলামের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে ঢাকায় নেওয়া হয়। বিকেল ৫টা ৫৫ মিনিটে হেলিকপ্টারটি ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ছেড়ে গেছে।

ডায়রিয়া ও ডায়াবেটিস সমস্যা নিয়ে বুধবার সকাল সাড়ে ১০টার রামেক হাসপাতালে ভর্তি হন অ্যাডভোকেট কামরুল ইসলাম। এরপর থেকেই তিনি হাসপাতালের ভিভিআইপি কেবিনে ভর্তি ছিলেন।

সকালে রামেক হাসপাতালের পরিচালক জানান, তিনি পানিশূন্যতা এবং লো ব্লাড প্রেসারে ভুগছিলেন। সকালে তাকে হাসপাতালে নেওয়া হয়। অধ্যাপক খলিলুর রহমানের নেতৃত্বে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল। দুপুরে কামরুল ইসলামকে দেখতে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় দলের স্থানীয় শীর্ষ নেতা ও চিকিৎসক নেতারা উপস্থিত ছিলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম ঢাকা-২ আসনের সংসদ সদস্য। বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় অংশ নিতে মঙ্গলবার তিনি রাজশাহীতে আসেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী ১নং বার ভবনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় অংশ নেওয়ার কথা ছিল সাবেক এই মন্ত্রীর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD