1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

সাংবাদিকের বাড়িতে দুর্বৃত্তের হামলা

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৩৩ পঠিত

চট্টগ্রামের রাউজানে গণমাধ্যমকর্মী আরফাত হোসাইনের বাসভবনে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে।

রবিবার রাত সাড়ে ৯টায় রাউজান উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাউজান মাঝিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

সাংবাদিক আরাফাত হোসাইন ও তার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ইদ বাজার নিয়ে সংবাদ পরিবেশনকে কেন্দ্র করে এই হামলা চালানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করেছে পুলিশ।

তারা হলেন- রাউজান পৌরসভার ৮ নং ওর্য়াডের দলিলাবাদ গ্রামের মৃত আহম্মদ মোতালেবের ছেলে রবিউল হোসেন (২২), পৌরসভার ৫ নং ওর্য়াডের সুলতানপুর গ্রামের আবদুর রউফের ছেলে আহম্মদ রহমান আরিফ (২১), রাউজান পৌরসভার ৭ নং ওর্য়াডের মোহাম্মদ জামাল উদ্দিন শরীফের ছেলে মোহাম্মদ ইমতিয়াজ (২২)।

আরফাত হোসাইন রাউজান উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাউজান মাঝিপাড়া গ্রামের আলহাজ্ব ইসহাক মিয়ার ছেলে ও দৈনিক আজকের পত্রিকার রাউজান প্রতিনিধি ও রাউজান প্রেসক্লাবের সদস্য। হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে রাউজান প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

গণমাধ্যমকর্মী আরফত হোসাইন বলেন, পরিকল্পিতভাবে ১০-১২ টি মোটরসাইকেল নিয়ে আমার বাসায় প্রবেশ করে হামলা চালিয়েছে। আমাকে মারার জন্য ৩০ জন এসেছিলেন, তারা ম্যাসেঞ্জার গ্রুপে ভয়েসের মাধ্যমে পরিকল্পনা করেছিল, আমার কাছে তাদের রেকর্ড সংরক্ষণ আছে৷ তারা বার বার বলছিল ইদের আগে যে নিউজটা করেছি, সেটার চরম খেসারত দিতে হবে। আমি তাৎক্ষনিক পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু ও রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলম ভাইকে জানিয়েছি।

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, তিনজনকে আটক করা হয়েছে৷ যেহেতু তারা অন্যায় করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চারটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD