1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:২৯ অপরাহ্ন

আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম: চিত্রনায়িকা রত্না

বিনোদন ডেস্ক/দৈনিক দেশ নিউজ ডটকম
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৩৭ পঠিত

চার বছর আগে ‘টাইম মেশিন’ ছবিতে দেখা গিয়েছিল ঢাকাই সিনেমার চিত্রনায়িকা রত্না কবির সুইটিকে। এরপর প্রায় গায়েব হয়ে যান। হঠাৎ করেই আবার ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। ‘কিশোর গ্যাংস্টার’ নামে নতুন ছবিতে অভিনয় করছেন। ছবিতে রত্নার বিপরীতে দেখা যাবে নবাগত এক নায়ককে। ছবিটি পরিচালনা করছেন মোসাদ্দেক রহমান ফাগুন। তবে এই দীর্ঘ চার বছরের বিরতি কেন? এ নায়িকা জানালেন, তিনি নাকি প্রতারিত হয়েছিলেন। তাই অভিমানে সিনেমাজগত থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন। তবে এবার ফিরলেও প্রতারিত যেন না হন, সেদিকে বেশ খেয়াল রেখে কাজ করে যাবেন।

ফের রূপালি পর্দায় পা রাখার বিষয়ে এক গণমাধ্যমকে রত্না বলেন, ‘আমি বেকার থাকলেও ভালো গল্প না হলে ফিরতাম না। যে কারণে ফিরিনি। কারণ, মাঝে দিয়ে আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম। দুই তিনটা সিনেমায় কাজ করে আমার সঙ্গে এমনটা হয়েছিল। আমি যে চরিত্রে অভিনয় করেছি, আমাকে যেভাবে পর্দায় থাকার কথা ছিল, কিন্তু সিনেমা রিলিজের সময় আমি তার উল্টোটা পাই। এমনকি পরে দেখি ছবির মান ও অন্যান্য পরিবেশ, অনেক কিছু বদলে গেছে। অডিয়েন্সের কাছে আমি লজ্জিত হয়েছি।

তবে এখন থেকে আর প্রতারিত হবেন না জানিয়ে এ নায়িকা বলেন, ‘এখন জেনেবুঝে কাজ করতে চাই। আমি আর কোনো ধরনের প্রতারিত হতে চাই না। আগে সহজ–সরল মনে পা বাড়াতাম, এখন অনেক সতর্ক হয়ে পা বাড়াব। কাজী হায়াত সাহেব, মোহাম্মাদ হান্নান সাহেবসহ অনেক ভালো নির্মাতার সিনেমায় অভিনয় করে রত্না হয়েছি। কোনো বাজে কাজ আমি আর করব না।’

প্রসঙ্গত, ২০০২ সালে ক্লাস সেভেনে পড়া অবস্থায় ‘কেন ভালোবাসলাম’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান রত্না। সেলিম আজম পরিচালিত এ ছবিতে তিনি ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন। এরপর তিনি কাজী হায়াৎ পরিচালিত ইতিহাস’ ছবিতে নবাগত কাজী মারুফের বিপরীতে অভিনয় করেন। অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD