1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

রবীন্দ্রসঙ্গীত বিকৃতি করায় হিরো আলমকে গ্রেপ্তারের দাবি

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১১৮ পঠিত

বিভিন্ন সময়ে আলোচনায় আসা আশরাফুল আলম ওরফে হিরো আলমের কর্মকাণ্ডের বিরোধিতা করে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে ‘বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা’ নামের একটি সংগঠন।

মঙ্গলবার বিকেলে এই প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। দেশের সংস্কৃতিকে হেয় করার জন্য হিরো আলমকে গ্রেপ্তারেরও দাবি জানায় সংগঠনটি। কথিত এই অভিনেতার কারণে ভারতীয়রা আমাদের দেশের সংস্কৃতিকে হেয় করে জানান তারা।

সংগঠনের সভাপতি বিপ্লব শরীফ বলেন, ‘গান ও অভিনয়কে বিকৃতি করার তালিকায় আমাদের মনে হয়েছে হিরো আলম সবার চেয়ে এগিয়ে। তাকে দেশের মানুষ প্রশ্রয় দিয়ে মাথায় তুলেছেন। সেই কারণে সে মানুষের আবেগ ও দেশের ভাবমূর্তি নষ্ট করছে। তার বিরুদ্ধে বিভিন্ন প্রকারের অভিযোগ রয়েছে। রবীন্দ্রসঙ্গীত বিকৃতি করায় তাকে আমরা গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।’

ইউটিউবে বিভিন্ন সময়ে ভিডিও আপলোড করে আলোচনায় আসেন হিরো আলম। সম্প্রতি তিনি রবীন্দ্রসঙ্গীত ‘আমারও পরানো যাহা চায়’ গেয়ে সমালোচনার মুখে পড়েন। এছাড়া পশ্চিমবঙ্গের গায়িকা মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি গেয়েও বিতর্কের জন্ম দেন। এরপর বলিউডের গায়ক কেকে’র মৃত্যুর পর তার জনপ্রিয় গান ‘জিন্দেগি দো পাল কি’ গেয়ে তোপের মুখে পড়েন হিরো আলম।

বাংলা সংস্কৃতিতে বিকৃতি করায় হিরো আলমের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধনে সংগঠনটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম কাজল বলেন, ‘হিরো আলম দেশের মানুষকে বিভিন্নভাবে অতিষ্ঠ করে তুলেছে। তার কর্মকাণ্ডে দেশের মানুষ চুপ থাকলেও, আমরা পারছি না। যার কারণে আজকের এই আন্দোলনের ডাক। আমরা বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থার মাধ্যমে সকল অপসংস্কৃতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD