1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

দেশজুড়ে উৎসব

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৩৮ পঠিত

গৌরবের পদ্মা সেতুর উদ্বোধনে দেশজুড়ে চলছে উৎসব। বিভিন্নস্থানে হয়েছে আনন্দ মিছিল ও শোভাযাত্রা।  

সাফল্যের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঢাকা মহানগর পুলিশের উদ্যোগে র‌্যালী বের হয়। র‌্যালি হয়েছে ময়মনসিংহেও। অংশ নেন ১০ হাজারেও বেশি বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। 

উদ্বোধনী অনুষ্ঠান বিভিন্ন স্থানে মাল্টিমিডিয়ায় দেখানো হয়।

বরগুনায় বর্ণাঢ্য র‌্যালী হয়েছে। ঝিনাইদহে আনন্দ চলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশবাজি উৎসব। নির্মাণ করা হয়েছে প্রতিকী পদ্মা সেতু। আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে সারাশহর। 

মানিকগঞ্জে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিরাজগঞ্জে জেলা প্রশাসকের উদ্যোগে দিনব্যাপি কর্মসূচি পালিত হচ্ছে। এ উপলক্ষে শনিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় থেকে এক র‍্যালী বের হয়। এছাড়াও দিনব্যাপি সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাতে আতশবাজি অনুষ্ঠান রাখা হয়েছে। 

সকালে র‍্যালীটি জেলা প্রশাসক কার্যালয় থেকে শুরু করে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। এসময় জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলমসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও র‍্যালীতে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নাটোরে মিষ্টি বিতরণ ও বর্ণাঢ্য শোভাযাত্রাসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার সকালে স্থানীয় কানাইখালি মাঠে সর্বস্তরের শত শত সাধারণ মানুষ, মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক নেতা-কর্মীসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত হয়ে দিনটিকে স্মরণীয় করে রাখতে একে অপরকে মিষ্টি খাইয়ে কর্মসূচির শুভ সূচনা করেন।

এরপর সেখান থেকে বের করা হয় এক বর্ণাঢ্য শোভাযাত্রা। বাদ্যযন্ত্র বাজিয়ে শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে স্থানীয় অনিমা চৌধুরী অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। সেখানে আয়োজন করা হয় কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস, জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD