1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

ইডির দপ্তরে জ‍্যাকলিনকে জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক/দৈনিক দেশ নিউজ ডটকম
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৩ পঠিত

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে বিতর্ক যেন পিছু ছাড়ছে না অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দিজ-এর। ২১৫ কোটির আর্থিক তছরূপের মামলায় ফের একবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র জেরার মুখে পড়লেন এই বলি সুন্দরী। আপতত জেলবন্দি সুকেশ চন্দ্রশেখর। এই মামলায় ইডির নজরে ছিলেন জ্যাকলিনও, সুকেশের সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন অভিনেত্রী- এমন তথ্যই উঠে এসেছে সংবাদমাধ্যমে।

তবে এই নিয়ে মুখে কুলুপ নায়িকার। সোমবার দিল্লিতে ইডির সদর দফতরে হাজিরা দেন জ্যাকলিন। কেন্দ্রীয় সংস্থার পক্ষ থেকে সমন পাঠানো হয়েছিল নায়িকাকে। প্রিভেনসন অফ মানি লন্ডারিং অ্যাক্ট-এর আওতায় গত এপ্রিলে অভিনেত্রীর ৭.২৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি।

দিল্লি পুলিশের ইকোনমিক উইংস-এর পক্ষে দায়ের এফআইআরের ভিত্তিতে আপতত এই মামলার তদন্ত করছে ইডি। সরকারি কর্মকর্তা সেজে একাধিক ব্যক্তির থেকে টাকা হাতিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এই মামলায় ইডির হাতে গ্রেফতার হন সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা মারিয়া পল।

গ্রেফতারির পর সুকেশের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। তদন্তকারীদের সুকেশ জানায়, অভিনেত্রীকে ৫.৭১ কোটি টাকার উপহার দিয়েছে সে। বেআইনিভাবে অর্জিত টাকা থেকেই জ্যাকলিনকে ওই দামি দামি উপহার দিয়েছে সুকেশ। অভিনেত্রীর পরিবারের লোকজনকেও কোটি কোটি টাকা দিয়েছে সে। জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে থাকবার কথা নিজের মুখে জানিয়েছে সে।
সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের একাধিক ছবি ফাঁস হওয়া নিয়ে জ্যাকলিন একটি সোশ্যাল মিডিয়া পোস্ট লেখেন। সেখানে নায়িকা জানান, ‘আমি এখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। তবে পরিবার ও অনুরাগীদের সহায়তায় এই পরিস্থিতি আমি কাটিয়ে উঠব’। সুকেশের সঙ্গে তার ব্যক্তিগত ছবি ছড়িয়ে না দেওয়ার অনুরোধ জানান নায়িকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD