1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ২ যুবক খুন

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৪২ পঠিত

দক্ষিণ আফ্রিকার ব্রাকফান শহরে সন্ত্রাসীদের গুলিতে মো. শুভ (২৩) ও আরিফ হোসেন (২২) নামের দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে হাসানসহ আরও ২ জন। নিহতদের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম চলছে। চাঁদা ও টাকা পয়সা লুটের উদ্দেশ্যে সন্ত্রাসীরা এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সময় শনিবার রাত সাড়ে ৮টার দিকে ব্রাকফান শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের দক্ষিণ পশ্চিম বদরপুর গ্রামের আবদুর রশিদ মিয়ার বাড়ির মৃত মহিন উদ্দিনের ছেলে আরিফ হোসেন ও পোরকরা গ্রামের আবদুল লতিফের ছেলে শুভ। ৪ ভাই ও ১ বোনের মধ্যে শুভ এবং ৪ ভাইয়ের মধ্যে আরিফ সবার ছোট ছিল।

রোববার বিকেলে নিহত আরিফের প্রতিবেশি আজাদ জানান, গত ৩-৪ মাস আগে জীবিকার সন্ধানে আফ্রিকায় যায় শুভ ও আরিফ হোসেন। পরে তারা আফ্রিকার ব্রাকফান শহরের বাংলাদেশি একজনের দোকানে চাকরি নেয়। আফ্রিকার সময় শনিবার রাত সাড়ে ৮টার দিকে সেই দেশি দুইজন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী তাদের দোকানে প্রবেশ করে। এর কিছুক্ষণ পর তারা কিছু বুঝে ওঠার আগে সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে তাদের দুইজনের ওপর হামলা চালিয়ে শুভকে গুলি করে এবং আরিফ, হাসানসহ তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। সন্ত্রাসীরা দোকান থেকে টাকা ও মালামাল লুট করে পালিয়ে গেলে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার পাশ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভ ও আরিফকে মৃত ঘোষণা করেন। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও জানান, নিহতদের মৃতদেহ দেশে ফিরিয়ে আনতে পরিবারের লোকজন সরকারের সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD