1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

আওয়ামী লীগের চোখ রাঙ্গানীকে বিএনপি ভয় পায় না, সংবাদ সম্মেলনে : মিনু

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ২৭ পঠিত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু বলেন, বিএনপি আওয়ামী লীগের চোখ রাঙ্গানীকে ভয় পায় না। কারণ, বিএনপি একটি গণতান্ত্রিক, সুসংগঠিত, মার্জিত ও জনগণের দল। বর্তমান সরকার তার পেটুয়া বাহিনী দিয়ে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অত্যাচার ও নির্যাতন করছে। যতই খুন, গুম ও নির্যাতন করুক না কেন বিএনপি আল্লাহ ছাড়া করো নিকট মাথা নত করবে না।

সোমবার বিকেলে রাজশাহী জেলা বিএনপি’র আয়োজনে রাজশাহী মহানগরীর মালোপাড়ার বিএনপি কার্যালয়ে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা ‘বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ সকল আসামির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ও রোববার দিবাগত রাতে চাঁদ-এর গ্রামের বাড়িতে পুলিশি তল্লাশি এবং হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু এই কথা বলেন।

মিজানুর রহমান মিনু বলেন, আবু সাঈদ চাঁদ একজন বলিষ্ট নেতা। তাঁকে গুম, ও হত্যা করার অভিপ্রায়ে এই নেতার বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়েছে। তাঁর পরিবারের সদস্য, স্ত্রী ও বৃদ্ধ মাকে মানসিক ও শারীরিক নির্যাতন করেছে। এর দাতভাঙ্গা জবাব দেয়া হবে বলে জানান মিনু। চাঁদের বিষয়ে আইনের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে। এই নির্যাতনের খেশারত এই সরকার ও আইনশৃংখলা বাহিনীকে দিতে হবে। পুলিশের এই নির্যাতনে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি আরও বলেন, সেই সাথে আইন শৃংখলা বাহিনী ও প্রশাসনকে নিরপেক্ষ থাকতে হবে। সরকার পতনের সময় অতি আসন্ন। কারণ, জনগণ এই সরকারের বিরুদ্ধে ক্ষেপে উঠেছে। পূর্বের দিন ভূলে যাওয়ার জন্য সরকারের প্রতি হুঁশিয়ারী দেন তিনি। সেইসাথে চাঁদসহ বিএনপি, অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীদের কিছু হলে রাজশাহীতে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান মিজানুর রহমান মিনু।

বক্তব্য শেষে ভোলায় পুলিশের গুলিতে নিহত আব্দুর রহিম নামে স্বেচ্ছাসেবক দলের নেতার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদেআদক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সদস্য এডভোকেট মতিউর রহমান মন্টু, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, সৈয়দ মুহাম্মদ মহসিন, জাহান পান্না ও অধ্যাপক আব্দুস সামাদ।

জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুনের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সদর আলী, তাজমুল তান টুটুল শেখ মকবুল হোসেন, শাহাদত হোসেন, আমিনুল হক মিন্টু, তোফায়েল হোসেন রাজু, জাকিরুল ইসলাম বিকুল, বিএনপি নেতা বিপ্লব, রুয়েটে শিক্ষক আকতার হোসেন, কৃষক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষকদলের সাবেক আহ্বায়ক আলহাজ্ব আল আমিন সরকার টিটু, জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান সজন, যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম কুসুম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হোসেন, ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আলম বিপুলসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD