1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

ট্রাফিক সার্জেন্টের উপর ক্ষোভে নিজ মোটরসাইকেলে আগুন দিলেন চালক

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৯০ পঠিত

রাজশাহীতে ট্রাফিক সার্জেন্টের উপর রাগ করে নিজের মোটরসাইকেলে আগুন দিলেন একজন চালক। ঘটনাটি সোমবার দুপুরে নগরীর কোর্ট অক্ট্রয় মোড় এলাকায়। সার্জেন্ট কাইয়ুম হোসেনের ওপর রাগ করে মোটরসাকেল চালক কাঠালবাড়িয়া এলাকার আশিক আলী এ ঘটনা ঘটান।

স্থানীয় এবং উপস্থিত পুলিশ সদস্যদের দেয়া  মতে, রাজশাহীর কোর্ট সংলগ্ন অকট্রয় মোড়ে কর্তব্যরত ছিলেন ট্রাফিক সার্জেন্ট কাইয়ুম। সোমবার দুপুর আনুমানিক একটার পর মোটরসাইকেল চালিয়ে ওই মোড় দিয়ে যাচ্ছিলেন আশিক আলী। এ সময় তার মোটরসাইকেল আটকে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে বলেন সার্জেন্ট কাইয়ুম। তার কাছে কাগজপত্র না থাকায়, সার্জেন্টের কাছে কিছু সময় চান তিনি।

আশিক সার্জেন্টকে বলেন, মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজ বাড়ি থেকে এনে দেখাবেন তাঁকে। তবে সার্জেন্ট তার সেই অনুরোধ না শুনে মোটরসাইকেলটি জব্দ করেন।

এরপর সার্জেন্ট কাইয়ুম রাস্তায় অন্য মোটরসাইকেলের কাগজপত্র চেক করতে গেলে আশিক আলী তাঁর মোটরসাইকেলের কাছে গিয়ে আগুন ধরিয়ে দেন। এই ঘটনার পরে আশিক আলীকে আটক করে ট্রাফিক অফিসে নিয়ে যাওয়া হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের ডিসি অনির্বাণ চাকমা জানান, আশিক আলীর নামে রাজশাহীর একটি আদালতে ২০ লাখ টাকার একটি মামলা চলমান। সোমবার দুপুরে সে মামলায় হাজিরা দিয়ে তিনি ফিরছিলেন। এ সময় সার্জেন্ট নিয়ম অনুসারে তার গাড়ীর কাগজ দেখতে চান।‌ তবে আশিক আলী প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় তার মোটরসাইকেলটি জব্দ করা হয়। এ সময় আশিক আলী ফাঁক বুঝে তার ওই মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD