1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

রংপুরে দুই যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত বেড়ে ৯

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৫ পঠিত

রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জে দুই যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। এসময় আহত হয় ৪০ জন। তাদের মধ্যে ২০ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। হাসপাতালে ভর্তি আছেন ১৫ জন; তাদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতাহতদের স্বজনদের আর্তনাদে ভারী হয়ে উঠেছে বাতাস। অনেকে প্রিয়জনের খোঁজে ভীড় করছেন হাসপাতালে। 

পুলিশ ও স্বজনরা জানান, রোববার রাত সাড়ে ১২টার দিকে রংপুর তারাগঞ্জ উপজেলার সলেয়াশাহ ব্রীজের কাছে জোয়ানা পরিবহন ও ইসলাম পরিবহনের ২ বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময়ে ঘটনাস্থলেই ৫ জন মারা যান। আহত হয় দুই বাসের অন্তত ৪০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালান। এ সময়ে ৫ জনের মৃতদেহ এবং আহত ৩৫ জনকে উদ্ধার করে তারাগঞ্জ ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসা হয়। পরে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আরও চার জন মারা যান। 

নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে, এরা হলেন নীলফামারীর সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ও কামারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওলিউর রহমান জুয়েল, জোয়ান পরিবহনের চালক জীবন ও যাত্রী ধনঞ্জয় চন্দ্র।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব মোরশেদ জানিয়েছেন, ঘটনাস্থলে নিহত ৫ জনের কারোরই পরিচয় এখনও জানা যায়নি।

এদিকে, রংপুর মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা রাত থেকেই আহতদের প্রয়োজনীয় রক্ত সরবরাহ ও ওষুধ সরবরাহের কাজ করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD