1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের কমিটি ঘোষণা,  সভাপতি কুদ্দুস,সম্পাদক সোহেল 

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার 
  • প্রকাশের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ পঠিত

মৌলভীবাজারের কুলাউড়ায় অনলাইন প্রেসক্লাবের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  এতে উত্তরপূর্ব’র কুলাউড়া প্রতিনিধি,সংলাপ পত্রিকার বার্তা সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস-কে সভাপতি ও দৈনিক আজকের দর্পনের কুলাউড়া প্রতিনিধি,অনলাই পোর্টাল প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেল-কে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়েছে। 

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুলাউড়া পৌরসভা হলরুমে আয়োজিত সম্মেলনের প্রথম অধিবেশনে কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সঞ্জয় দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কুলাউড়া  প্রেসক্লাব সভাপতি আজিজুল ইসলাম, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এম মছব্বির আলী,  কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক,কেবিসির বার্তা প্রধান আতিকুর রহমান আখই, সাপ্তাহিক কুলাউড়া ডাক’র বড়লেখা প্রতিনিধি শামসুল ইসলাম প্রমুখ।

এসময় সাহিত্যিক শহিদুল ইসলাম তনয়, দৈনিক মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবিরসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন৷ সভায় প্রয়াত সাংবাদিক চয়ন জামান ও শাকির আহমেদ স্মরণে নিরবতা পালন করা হয়। 

দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের কমিটির অনুমোদন করা হয়। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন,  সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস, সহ- সভাপতি সাঈদুল হাসান শিপন, এস আলম সুমন,  সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম জাবের, সহ সাধারণ সম্পাদক এম.এ. কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক ইউছুফ আহমেদ ইমন, সহ সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন, কোষাধ্যক্ষ সম্পাদক সুমন আহমেদ, দফতর সম্পাদক শাহবান রশীদ চৌধুরী অনি,  তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল আলম জুয়েল, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সুজন,  প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াহিদ তালিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আকাশ আহমেদ, সদস্য আশিকুল ইসলাম বাবু, হাসান আল রাজু, আজহার মুনিম শাফিন, আবুল কাশেম সুনিম, মাসুদ আহমেদ।

সর্বসম্মতিক্রমে এই কমিটি কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহি কমিটি হিসাবে যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে। এই কমিটির কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগীতা প্রদানে জেলা প্রশাসনিক, আইন শৃংখলাবাহিনী,সরকারি বেসরকারি অন্যান্য প্রতিষ্ঠান প্রধানদের সহ সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতা ও পরামর্শ কামনা করেছেন নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD