1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন

রাজশাহীতে হাসপাতালে কর্মরত নার্সকে হাতুড়ি পেটা

মো.পাভেল ইসলাম রাজশাহী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ পঠিত

রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিলা প্রামানিক (৩০) নামের এক সিনিয়র স্টাফ নার্সকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে এক যুবক। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনায় গুরুতর আহত নার্স শিলাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহত শিলার বাড়ি নওগাঁ জেলার মান্দা উপজেলার সাবাইহাট। তাঁর স্বামীর নাম বিধান পন্ডিত। তিনি দীর্ঘদিন যাবৎ সিনিয়র স্টাফ নার্স হিসেবে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত আছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচএ) ডাঃ আরিফুল কবির জানান, সকাল সাড়ে ১০ টার দিকে হাসপাতালের ভিতরে দায়িত্বরত অবস্থায় শিলার উপর হামলা হয়। তবে হামলাকারীকে প্রাথমিকভাবে সনাক্ত করা সম্ভব হয়নি।

মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড ইনচার্জ এনামুল হক বলেন, আমি শিলা প্রামানিকের সাথে হাসপাতালেই আছি। তিনি কথা বলতে পারছেন না। তার মাথায় ৬টি সেলায় লেগেছে। তবে আমি শিলার নিকট হতে জেনেছি শিলা প্রামানিক কম্পিউটারে কাজ করা অবস্থায় পিছন থেকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করতে থাকে এক যুবক। এমনকি একপর্যায়ে গলা চেপে হত্যারও চেষ্টা করে সেই যুবক। শিলার গলায় আঙ্গুলের দাগও রয়েছে।

মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়। হামলাকারীকে এখনো সনাক্ত করা যায়নি। স্বাস্থ্য কেন্দ্রের সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD