1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

চট্টগ্রামে উৎসবমুখর ও শান্তিপূর্ণ ভোট চলছে

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১০৯ পঠিত

চট্টগ্রামে শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে জেলার ১৫ উপজেলা সদরে স্থাপিত ভোটকেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়েছে। 

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে প্রতিটি ভোটকেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি সিসিটিভি’র মাধ্যমে মনিটরিং করা হচ্ছে। 

চট্টগ্রাম জেলা পরিষদের এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী নারায়ণ রক্ষিত। তবে গত এক মাস ধরে প্রচার প্রচারণায় এটিএম পেয়ারুল ইসলামকে মাঠে পাওয়া গেলেও দেখা মিলেনি স্বতন্ত্র প্রার্থী নারায়ণ রক্ষিতের। 

এদিকে নির্বাচনে চট্টগ্রামের ১৫ উপজেলায় ১৫টি সাধারণ সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত ওয়ার্ডের ৫ পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ২ হাজার ৭৩০ জন ভোটার ১৫ উপজেলায় তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। বেলা ২টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলবে। 

জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান জানান, চট্টগ্রামের ১৫ উপজেলায় অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট শুরু হয়েছে। ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ চলছে। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের দায়িত্ব পালনের পাশাপাশি সিসিটিভি’র মাধ্যমে মনিটরিং করা হচ্ছে। প্রতি ভোটকেন্দ্রে ৭ জন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্য দায়িত্ব পালন করছেন। দায়িত্বে রয়েছেন ৪ জন বিচারিক ম্যাজিস্ট্রেট ও ১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD