1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

দড়ি ছাড়াই লাফ, জাম্পিংয়ে প্রাণ গেল তরুণীর

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১০২ পঠিত

সাধারণত ভ্রমণে গিয়ে অ্যাডভেঞ্চারের নেশায় মেতে থাকেন পর্যটকরা। এসব অ্যাডভেঞ্চারের মধ্যে অন্যতম একটি হলো বাঞ্জি জাম্পিং। তবে এটিই যে তার মৃত্যুর কারণ হয়ে দাঁড়াবে তা ঘূর্ণাক্ষরেও টের পাননি ২৫ বছর বয়সি কলম্বিয়ান তরুণী ইয়েসিনা মোরালেস গোমেজ।

একাধিক ব্রিটিশ সংবাদমাধ্যম জানায়, দড়ি না বেঁধেই দেড়শো ফুটেরও বেশি উচ্চতা থেকে ঝাঁপ দেন ওই তরুণী। উত্তর কলম্বিয়ার অ্যামাগার স্কাই বাঞ্জি জাম্পিং নামের একটি কেন্দ্রে এই ঘটনা ঘটেছে। স্থানীয় মেয়র এক বিবৃতিতে জানিয়েছেন, প্রায় ৫০ মিটার উঁচু একটি সেতু থেকে বাঞ্জি জাম্পিং করতে গিয়েছিলেন ইয়েসিনা। ভুল বোঝাবুঝির কারণেই ঝাঁপ দেন তিনি

তিনি আরো জানান, ইয়েসিনা ও তার প্রেমিক একসঙ্গেই ঝাঁপ দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। প্রেমিকের দড়ি বাঁধার পর প্রশিক্ষক তাকে ঝাঁপ দিতে বলেন। পাশে দাঁড়িয়ে থাকা ইয়েসিনা ভাবেন, প্রশিক্ষক তাকে সেই নির্দেশ দিয়েছেন। ফলে না দেখেই লাফ দেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, লাফ দেওয়ার পর হৃদরোগে ওই তরুণীর মৃত্যু হয়েছে।

তবে বাঞ্জি সংস্থাটিতে ভুল বোঝাবুঝির খবর অস্বীকার করেছে। এক বিবৃতিতে তারা জানিয়েছে, একসঙ্গে দু’জন লাফানোর নিয়ম নেই তাদের সংস্থায়। আলাদা আলাদাভাবেই প্রত্যেকের লাফ দেওয়ার বন্দোবস্ত করা হয়।সংস্থার দাবি, তরুণীর সঙ্গে তার প্রেমিক ছিলেন না। ঘটনার পর তৎক্ষণাৎ তাকে উদ্ধার করা হয়। এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে প্রশাসন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD