1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় নিজ বাসায় শিক্ষিকা খুন

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১৬ পঠিত

কুষ্টিয়ায় নিজ বাসা থেকে জিলা স্কুলের শিক্ষিকা রোকসানা খানমের (৫২) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৭ নভেম্বর) সকাল ১১টার দিকে কুষ্টিয়া হাউজিং ব্লক-ডি এর ২৮৫ নম্বর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রোকসানা খানম কুষ্টিয়া জিলা স্কুলের ইংরেজি বিভাগের সিনিয়র শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন এবং তার স্বামী খন্দকার মোস্তাফিজুর রহমান যশোরের চৌগাছা উপজেলায় এলজিইডিতে হিসাবরক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত শিক্ষিকার কোনো সন্তান না থাকায় ছয়তলা বিশিষ্ট ওই বাড়ির দ্বিতীয় তলায় একাই থাকতেন তিনি। আর ওই বাড়ির চতুর্থ তলায় তার মৃত ভাইয়ের পরিবার বসবাস করে।

নিহত শিক্ষিকার ভাতিজা নওরোজ কবির নিশাত জানান, সকাল সাড়ে ৯টার দিকে তার ফুপুকে তারা ডাকতে যান। এসময় তারা দেখেন তার ফুপুর ঘরের দরজা ভেতর থেকে আটকানো। পরে তারা ৯৯৯ ফোন করে পুলিশকে জানালে পুলিশ দরজা ভাঙার জন্য বলে। পরে কয়েকজনের সহযোগিতায় তারা দরজা ভেঙে শয়নকক্ষের খাটের উপর থেকে রোকসানা খানমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেন। এসময় ঘরের আসবাবপত্র ও ঘরের জিনিসপত্র এলোমেলো পড়ে থাকতে দেখেন তারা।

পরে পুলিশকে খবর দিলে বেলা ১১টার দিকে র‍্যাব, পিবিআই, ডিবি পুলিশের উপস্থিতিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খাঁন বলেন, কে বা কারা কী উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বিষয়টি এখনো বোঝা যাচ্ছে না। দুর্বৃত্তরা দ্বিতীয় তলার বারান্দার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে হত্যার ঘটনা ঘটিয়ে আবার ওই পথ দিয়ে পালিয়ে গেছে। তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানাব। সূত্র: ঢাকাপ্রকাশ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD