1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫০ অপরাহ্ন

ম্যাচের হিরো সৌদি গোলকিপার

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৩ পঠিত

দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার গোলপোস্টের সামনে প্রাচীর হয়ে দাঁড়িয়ে প্রশংসায় ভাসছেন সৌদি গোলকিপার মোহাম্মদ আল ওয়াইস। তার দল ম্যাচের ১০ মিনিটে গোল খেয়ে পিছিয়ে পড়ার পরও তিনটি আর্জেন্টাইন গোল অফসাইডের কারণে বাতিল হয়। পরে বিরতির পর পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল খেয়ে পিছিয়ে পড়ে হট ফেবারিট মেসির দল।

আর্জেন্টিনার কাছে প্রথম গোল খাওয়ার পর থেকেই এমন দুর্ধর্ষ ডিফেন্স দেখিয়েছে সৌদি আরব। ম্যাচের যোগ করা সময়েও বেশি কয়েকবার গোলের সুযোগ আসে আর্জেন্টিনার সামনে। কিন্তু সৌদি আরবের গোলকিপার মোহাম্মদ আল ওয়াইস মেসিদের প্রতিটি আক্রমণই প্রতিহত করে দেন।

এছাড়া ৭১তম মিনিটে মেসির পাস থেকে বল পেয়ে যান ডি মারিয়া। তার শট অসাধারণভাবে প্রতিহত করেন আল ওয়াইস। ৮৩তম মিনিটে মেসির হেড রুখে দেন তিনি। ৯০ মিনিটে বল বিপদমুক্ত করতে গিয়ে আল ওয়াইস সামনে চলে যান। এ সময় বল জালে চলে যাচ্ছিল, কিন্তু অসাধারণ হেডে তা আটকে দেন সৌদির এক ডিফেন্ডার।

এদিকে, কোনোভাবেই আল ওয়াইসকে পরাস্ত করতে পারেনি আর্জেন্টিনার আক্রমণভাগ। ২-১ গোলের পরাজয়ে শেষ হয় আর্জেন্টিনার টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড। নায়কের বেশেই মাঠ ছাড়েন সৌদি বীর মোহাম্মদ আল ওয়াইস।-ভোরের কাগজ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD