1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

রাবিতে ২ ছিনতাইকারী আটক, মোটরসাইকেলে আগুন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ পঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মোবাইল ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে ধরে গণধোলাই দেয়ার ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়া হলের  সামনে এ ঘটনা ঘটে। এসময় উত্তেজিত স শিক্ষার্থীরা ছিনতাইকারীদের মোটরসাইকেল জ্বালিয়ে দেয়।

ছিনতাইকারীরা হলেন নগরীর কোর্ট স্টেশনের ফায়সাল আহমেদ। পিতার নাম রবিউল। অপরজন নগরীর খাদিয়া এলাকার শাহীল আহমেদ ধ্রুব। তার পিতার নাম শাকিল।

প্রত্যক্ষদর্শীসুত্রে জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেট দিয়ে জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রায়হানুল ফেরদাউস মোবাইলে কথা বলতে বলতে আসছিলেন। পথি  থেকে মোটরসাইকেলে এসে ছিনতাইকারীরা ফোন নিয়ে পালিয়ে যেতে লাগলে পিছনে দৌড় দেন রায়হান। তার চিৎকারে শহীদ জিয়াউর রহমান হলের সামনে বসে থাকা শিক্ষার্থী রাস্তা অবরোধ করে ছিনতাইকারীদের ধরে এবং গণধোলাই দেন।

এসময় উত্তেজিত শিক্ষার্থীরা হবিবুরের মাঠে ছিনতাইকারীদের মোটরসাইকেল জ্বালিয়ে দেন।

পরে প্রক্টরিয়াল বডি ও পুলিশ এসে তাদের প্রক্টর দপ্তরে নিয়ে যান। জিজ্ঞেসাবাদের পর ছিনতাইয়ের কথা স্বীকার করেন তারা। একইভাবে কিছুদিন পূর্বেও ক্যাম্পাসের এই রাস্তা থেকে মোবাইল ছিনতাই করেছেন বলে জানান তারা।

পরে স্বীকারোক্তি নেওয়ার পর ছিনতাইকারীদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আমরা ছিনতাইকারী ধরার খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং উত্তেজিত শিক্ষার্থীদরের কাছ থেকে তাদের নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করি।তারা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। তাই আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন দুই ছিনতাইকারীকে আমাদের হাতে তুলে দিয়েছেন। আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD