1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

ফ্যানের সঙ্গে ঝুলছিল ছেলে, বিছানায় ছিল বাবার মরদেহ

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১ পঠিত

রাজধানীর বাড্ডার বেরাইদ এলাকার একটি বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- গিয়াস উদ্দিন (৭২) ও তার ছেলে রাকিব হোসেন (৩০)।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন, সেটা দেখে বাবার মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে। ময়নাতদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার পর ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে বাড্ডা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গিয়াস উদ্দিন অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক ছিলেন। আর তার ছেলে রাকিব ছিলেন বিদ্যুতের মিস্ত্রি। বাবা ও ছেলে বেরাইদের জেলেপাড়ার একটি বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন। রাতে তাদের খবর জানানোর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

বাড্ডার জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রাজন কুমার সাহা জানান, ঘটনাস্থলে পৌঁছে দেখা যায় ছেলে রাকিব হোসেন সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায়, তার বাবা বিছানায় মৃত অবস্থায় রয়েছেন।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ছেলে রাকিব হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সেটি দেখার পর বাবা গিয়াস উদ্দিন হার্ট অ্যাটাকে মারা যান।

এসি রাজন কুমার বলেন, ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ময়নাতদন্তে রিপোর্ট মৃত্যুর কারণ স্পষ্ট হবে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD