1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ডিম্বাণু সংরক্ষণের কথা ভাবছেন ম্রুণাল তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী মৌলভীবাজারের কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু  মৌলভীবাজারে পুলিশ লাইন্স প্যারেড পরিদর্শনে অতিরিক্ত আইজিপি  ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা মার্তার বিদায়ের বার্তা অতি তীব্র মাত্রার ঘরে রাজশাহীর তাপমাত্রা, এ মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা বিসিএস পরীক্ষা যেনো সড়কে গড়াগড়ির কান্নায় স্বপ্ন হয়ে রয়েগেল বিচ্ছেদের পর বিয়ের গাউন কেটে নতুন পোশাক বানালেন সামান্থা হাসিনা-তাভিসিনের বৈঠক, থাইল্যান্ডের সঙ্গে ৫ দলিল স্বাক্ষর

মোনায়েম মুন্নার মুক্তির দাবীতে মৌলভীবাজার জেলা যুবদলের বিক্ষোভ মিছিল  

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার 
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৪৫ পঠিত

জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার মুক্তির দাবিতে মৌলভীবাজার জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

গত ৮ মার্চ বুধবার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির আলোচনা সভা শেষে শাহাজানপুর বাসায় ফিরছিলেন মুন্না। তার বাসার সামন থেকে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। 

মোনায়েম মুন্নার মুক্তির দাবিতে বৃহস্পতিবার  (০৯ মার্চ) বিকাল ০৪ ঘটিকায় মৌলভীবাজার শাহ মোস্তফা রোডস্থ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনী হয়ে সমসেরনগর রোডে সমাবেশের মাধ্যমে সমাপ্ত করা হয়। 

এতে উপস্থিত ছিলেন – জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি (সিলেট বিভাগ) ও মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, মৌলভীবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম.এ মুহিতসহ সদর উপজেলা যুবদল ও সদর পৌর যুবদল এবং রাজনগর উপজেলা যুবদলের নেতৃবৃন্দরা ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD