1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে পুলিশের গাড়িতে হামলা, লাঠিচার্জে আহত ৮

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১৩ পঠিত

রাজশাহীর গোদাগাড়ী থানার গোগ্রামে পুলিশের গাড়িতে হামলা ও সাধারণ জনতার ওপর লাঠি চার্জের ঘটনা ঘটেছে। গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যদের সঙ্গে এ ঘটনা ঘটে। এতে এএসআই আনোয়ারসহ স্থানীয় অন্তত ৮ জন আহত হয়েছেন। আইপিএল জুয়া খেলার অভিযোগে শাওন নামের একজনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা অভিযোগ করে জানান, শনিবার দিবাগত রাত নয়টার দিকে শাওনকে তুলে নিয়ে যায় প্রেমতলি তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। এর পর তাকে তদন্তকেন্দ্রে  না নিয়ে গিয়ে রাতের আধারে কয়েকটি জায়গা ঘুরিয়ে প্রেমতলী পদ্মা নদীর চরে গিয়ে রেখে আসে। এর পর এএসআই আনোয়ার হোসেননহ অন্য পুলিশ সদস্যরা  আবার গোগ্রামে গেলে স্থানীয় জনতা তাকে অবরুদ্ধ করে মারধোর করতে থাকেন। এ খবরে অতিরিক্ত পুলিশ ঘটনা স্থলে গিয়ে জনতাকে লাঠিপেটা করে ছত্রভঙ্গ দেয়। এতে-৭-৮ জন আহত হয়েছে। এ ঘটনার পরে জনতা ক্ষিপ্ত হয়ে পুলিশের গাড়ীতে ইটপাটকেল মারে।

অভিযোগ রয়েছে,  প্রেমতলী তদন্ত কেন্দ্রের কয়েকজন পুলিশ সদস্য প্রতিরাতে গোগ্রামে যায় আর আইপিএল খেলে এমন অভিযোগে রাতের আধারে তুলে নিয়ে যায়। এর পর মোটা অংকের টাকা দাবি করে।

তবে এএসআই আনোয়ার হোসেন দাবি করেন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই একজনকে আটক করা হয়। এরপর তার সহযোগীরা পুলিশের গাড়িতে হামলা করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD