1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

ফুটবলার কিশোরীকে ছাত্রলীগ নেতার ধর্ষণ চেষ্টার মামলা, এসআই প্রত্যাহার

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৬২ পঠিত

ময়মনসিংহের নান্দাইলে ফুটবলার কিশোরীকে ছাত্রলীগ নেতার ধর্ষণ চেষ্টার মামলার তদন্ত কর্মকর্তা ও এসআই জাহিদ হাসানকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) সকালে মামলার তদন্ত কর্মকর্তা ও এসআই জাহিদ হাসানকে প্রত্যাহার করা হয়।

অতিঃ পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল)মোঃ মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফুটবলার কিশোরীকে ধর্ষণ চেষ্টার মামলার তদন্ত কর্মকর্তা ও এসআই জাহিদ হাসানকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।এর আগে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) আসামী সাবেক ছাত্রলীগ নেতা অহিদুল আলম ফকির ফয়সাল’র দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। একই দিনে ভিকটিম কিশোরী ধর্ষণ নাকি ধর্ষণ চেষ্টা বিষয়টি নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষা ও জবানবন্দি দেন আদালতে।

উল্লেখ্য,গত শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১২টার দিকে পৌর শহরের নান্দাইল সরকারী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পিছনে ওই ফুটবলার কিশোরীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অহিদুল আলম ফকির ফয়সাল’র বিরুদ্ধে। এই ঘটনায় শনিবার (২৩ ফেব্রুয়ারী) ভিক্টিম কিশোরী নিজে বাদী হয়ে অহিদুল আলম ফকির ফয়সাল ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে ধর্ষণের অভিযোগ করেন। তবে, ওই কিশোরী ফুটবলারের অভিযোগ গত সোমবার (২৫ এপ্রিল) পুলিশ ধর্ষণ মামলা রুজু না করে ধর্ষণ চেষ্টার মামলা রুজু করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD