1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন

রাজশাহীতে পুলিশের অভিযানে চোরাই ল্যাপটপ ও মোবাইলসহ গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ পঠিত

আরএমপি মতিহার থানা অভিযানে চোরাই ২টি ল্যাপটপ ও ৫ টি মোবাইল ফোন উদ্ধারসহ ৬ জন সংঘবদ্ধ চোর চক্রের সদস্য কে গ্রেপ্তার করেছে মতিহার থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মতিহার তালাইমারী পাওয়ার হাউজ এলাকার শাহাদাত হোসেন (২০), অনিক (২২), রতন (২১), আকাশ আহাম্মেদ জুন (২৩), রবিউল ইসলাম (২৩), আনোয়ার হোসেন (৩৫)।

জানা গেছে, রাজশাহী প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থীর তালাইমারী এলাকার ভাড়া বাসা হইতে গত ইং ১৯/০৯/২০২২ তারিখ ভোর ৫ টার দিকে শিক্ষার্থীর ব্যবহৃত একটি IPHONE XR ৫৫ হাজার টাকা ও রুমের তালা খুলে ভিতরে প্রবেশ করে অজ্ঞাতনামা চোরেরা মোবাইল ফোনটি চুরি করে পালিয়ে যায়। এ সংক্রান্তে শিক্ষার্থী অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মতিহার থানার গত ২১/০৯/২০২২ তারিখ মামলা করে। মামলা নং-১৮।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুর রহমান সঙ্গীয় ফোর্সসহ মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিনের নেতৃত্বে ও আরএমপি সাইবার ইউনিটের সহায়তায় অভিযান পরিচালনা করে রুয়েট শিক্ষার্থীর মোবাইল ফোন উদ্ধার সহ চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

চোরের দেওয়া তথ্য মোতাবেক তাহার সহযোগীর চোরদের সনাক্ত করে বিভিন্ন এলাকা হইতে চুরি হওয়া ল্যাপটপ প্রিন্টারসহ আরো ৪ টি চোরাই মোবাইল ফোন উদ্ধারসহ ৫ জন চোর চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়। চোরাই ল্যাপটপ ও মোবাইল ফোন মতিহার থানায় আছে প্রকৃত মালিকদের মতিহার থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD