1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

মৌলভীবাজার পৌর বিএনপি’র উদ্যোগে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার 
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৭১ পঠিত

মৌলভীবাজার জেলা বিএনপি’র  অর্থ সম্পাদক ও  মৌলভীবাজার পৌর বিএনপি’র সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান এর আয়োজনে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ২১ নভেম্বর সোমবার বাদ যোহর মৌলভীবাজার কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে পথশিশু ও ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করে মৌলভীবাজার পৌর বিএনপি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল মুকিত।

সভাপতিত্ব করেন পৌর বিএনপি’র আহ্বায়ক মুজিবুর রহমান মজনু, সঞ্চালনা করেন পৌর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক  কাউন্সিল আনিসুজ্জামান বায়েছ।

দোয়া পরিচালনা করেন জেলা বিএনপির সহ-সভাপতি  ইয়ায়র আহমদ।

দোয়া ও খাবার বিতরণ পরিচালনা করেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর  ৫২তম জন্মদিনের প্রধান পৃষ্ঠপোষক  মনোয়ার আহমেদ রহমান। 

 আরো উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক  মোশারফ হোসেন বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মতিন বকস্, পৌর বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল হক, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা মহিলা দলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জাহানারা বেগম, জেলা যুবদলের তথ্য যোগাযোগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুয়েল বক্স, জেলা জাসাস এর যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহান আহমদ, পৌর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব সাইফুল ইসলাম সুহেল, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইসহাক আহমদ রাহিন, সহ -সাধারণ সম্পাদক শেখ মোঃ ইমন, সহ-সাংগঠনিক সম্পাদক আল-আমীন সহ জেলা বিএনপি, পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে  তারেক রহমানের দীর্ঘায়ু কামনাসহ দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, রোগ মুক্তি, সুস্থ্যতা কামনা এবং শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মরহুম সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD