1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

মৌলভীবাজারে হতদরিদ্র শীতার্তদের পাশে এম সাইফুর রহমান’র পরিবার 

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৬১ পঠিত

মৌলভীবাজারে হতদরিদ্র শীতার্তদের পাশে দাঁড়িয়েছে প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান এর পরিবার। প্রয়াত মন্ত্রীর  জ্যেষ্ঠপুত্র সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান এর কনিষ্ঠকন্যা মাহিবা জাহরাহ রহমান এর চ্যারেটি সংগঠন ‘সমর্থন ফাউন্ডেশন” এর উদ্যোগে  হতদরিদ্র মানুষের মাঝে  এসব কম্বল বিতরণ করা হয়। 

 মঙ্গলবার(২৪ জানুয়ারি)  বিকেলে রাজনগর উপজেলার সোনাটিকি        গ্রামের স্কুল মাঠে বিগত সংসদ নির্বাচনে মামলা হামলার শিকার হওয়া ক্ষতিগ্রস্ত  স্থানীয় বিএনপির নেতাকর্মী ও হতদরিদ্রদের মাঝে পাঁচশতাধিক শীতের কম্বল  বিতরণ করেন জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান।

এসময়  উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিণী ও জেলা বিএনপির সহ সভাপতি রেজিনা নাসের,জ্যেষ্ঠ কন্যা ফারহিন আমিরা রহমান।

সমর্থন ফাউন্ডেশনের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি মো. হেলু মিয়া, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, প্রচার সম্পাদক মো. ইদ্রিস আলী, রাজনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্বাছ আলী মাষ্টার,মুন্সীবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি মো.আশিক মিয়াসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের  নেতৃবৃন্দ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে রেজিনা নাসের বলেন, ‘২০১৪ সালে আমি আপনাদের কাছে এসেছিলাম এখানে বারান্দায় বসে মিটিং করেছিলাম। গত নির্বাচনে আপনারা আমাদের জন্য যা করেছেন এজন্য সারা জীবনের জন্য কৃতজ্ঞ। আগেও আমরা অনেকবার আসার চেষ্টা করেছি কিন্তু বিভিন্ন কারণে আর আসা হয়নি। তাই আপনাদের কাছে এবার সামান্য কিছু উপহার নিয়ে আসলাম। আশা করি আপনারা আমাদের এই সামান্য উপহার গ্রহণ করবেন’। 

এম নাসের রহমান বলেন, শীতার্ত মানুষের মাঝে আমরা কম্বল দিতে চেয়েছিলাম, আমার স্ত্রী বললেন যে সোনাটিকিতেই আমরা কম্বল দিব । আজকে আমরা ঢাকা থেকে সরাসরি আপনাদের কাছে চলে এসেছি। সামান্য কিছু উপহার নিয়ে। আশা করি আপনাদের সামান্য হলেও একটি উপকারে আসবে সবাই। সবাই সুস্থ ও সুন্দরভাবে বাড়ি ফিরে যাবেন সেই কামনা করি’ ।

উল্লেখ্য, বিগত বন্যা ও করোনাকালে এ সংগঠনটির মাধ্যমে রাজনগর ও মৌলভীবাজারে সাধারণ মানুষকে মানবিক সহায়তা প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD