1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

নওগাঁয় বিদেশি পিস্তল-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ১৫৪ পঠিত

নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে ২টি বিদেশি পিস্তল, ১৩ রাউন্ড গুলি ও চারটি ম্যাগজিনসহ রেজাবুল ইসলাম (৩৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার রাতে নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের সারোলডাঙ্গা বাজারের নিকট থেকে অস্ত্র কেনাবেচার সময় র‌্যাব-৫ এর চাপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে।

আটক রেজাবুল জেলা ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়নের খেরশুকনা গ্রামের মৃত জোয়াম উদ্দীনের ছেলে। আটক রেজাবুলকে মঙ্গলবার সকালে নিয়ামতপুর থানায় অস্ত্রসহ সোর্পদ করে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে। ওইদিন দুপুরেই তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

র‌্যাব-৫ সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচাজর্ মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৮টার দিকে ঘটনাস্থলে অভিযান চালিয়ে অস্ত্রসহ রেজাবুলকে হাতে-নাতে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ব্যাগ তল্লাশি চালিয়ে ২টি বিদেশি পিস্তল, ১৩ রাউন্ড গুলি, ৪টি ম্যাগজিন, নগদ টাকা মোবাইল সেট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে বিক্রয়ের চেষ্টা করছিল বলে রেজাবুল র‌্যাবের কাছে স্বীকার করেছে। র‌্যাব এই ঘটনায় মঙ্গলবার সকালে নিয়ামতপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবীর জানান, অস্ত্র আইনে র‌্যাব বাদী হয়ে মামলা দায়েরের পর রেজাবুলকে মঙ্গলবার দুপুরেই জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD