1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার 
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১২৬ পঠিত

]স্বপ্নের হাত ধরে সম্ভাবনার পথে’ প্রতিপাদ্যকে সামনে রেখে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মৌলভীবাজার জেলা প্রশাসন শনিবার  ২৫ জুন সকাল ৯ টায় এক বর্ণাঢ্য র‍্যালি আয়োজন করে। র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়াম প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। 

এখানে প্রধানমন্ত্রী কর্তৃক ‘পদ্মা সেতু’ উদ্বোধন সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান প্রদর্শন করা হয় এবং পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বেলুন ওড়ানো হয়। এরপর জেলা প্রশাসক  মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য, মোঃ নেছার আহমদ। 

বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,  জেলা পরিষদ প্রশাসক মিছবাউর রহমান  মৌলভীবাজার, সি ই ও, , পৌর মেয়র ফজলুর রহমান ,   মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ।

 এছাড়াও জেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগ মৌলভীবাজার জেলা ও শাখার নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD