1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন

হানিমুনে এসে রক্তাক্ত স্বামী, দুর্বৃত্তদের হাতধরে পালালো নববধূ

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ পঠিত

নববধূকে নিয়ে কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুনে এসে মারধরের শিকার হন মনিরুল ইসলাম নামের এক পর্যটক। এসময় দুর্বৃত্তদের হাত ধরে নববধূর পালিয়ে যাবার ঘটনা ঘটেছে। 

মঙ্গলবার রাত সাড়ে এগারোটায় কুয়াকাটা জিরো পয়েন্ট ফ্রাই মার্কেট সংলগ্ন সৈকতে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশ মনিরুল ইসলামকে তাদের হেফাজতে নিলেও উদ্ধার করতে পারেনি তার স্ত্রী নুরে জান্নাতকে

মারধরের শিকার পর্যটক মনিরুল ইসলাম বরগুনা পৌর শহরের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আনোয়ার হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসী ছিলেন তিনি। 

মনিরুল ইসলাম বলেন, “রাতে সৈকতের জিরো পয়েন্টে স্বামী-স্ত্রী দু’জনে দাঁড়িয়েছিলাম। আকস্মিক ৪-৫ জন লোক এসে আমাকে মারধর শুরু করে। আমি বাঁচার চেষ্টা করি এবং স্ত্রীকে আঁকড়ে ধরি। এসময় আমাকে ছেড়ে হামলাকারীদের হাত ধরে চলে যায় স্ত্রী।”

প্রত্যক্ষদর্শী আচার দোকানি খায়রুল বলেন, “স্বামী-স্ত্রী দু’জনকে সৈকতে নামতে দেখেছি। এর কিচ্ছুক্ষণ পরে তাদের একজনকে রক্তাক্ত অবস্থায় ট্যুরিস্ট পুলিশ নিয়ে যায়।”

নববধূ নুরে জান্নাতের বাবা হারুন অর-রশিদ মোবাইল ফোনে বলেন, “আমরা ঘটনা শুনেছি। তবে আমার মেয়ে এখন কোথায় আছে জানতে পারিনি, বিষয়টি পারিবারিকভাবে দেখবো।”

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পরিদর্শক হাসনাইন পারভেজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মারধরের শিকার পর্যটককে উদ্ধার করা হয়, তার শরীরে আঘাতের চিহ্ন ছিল। পরে আহত পর্যটক মনিরুল ইসলামকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2022
Theme Customized BY Sky Host BD