1. news@dailydeshnews.com : Admin2021News :
  2. : deleted-txS0YVEn :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

বগুড়ায় পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

দৈনিক দেশ নিউজ ডটকম ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৯৯ পঠিত

বগুড়ায় পৃথক দুটি দুঘর্টনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। এর মধ্যে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক মিতানুর রহমান (৫০) ও অটোরিকশার ধাক্কায় ফয়সাল আহম্মেদ ফিতুল (৬) নামের এক শিশু নিহত হয়েছে।

নিহত মিতানুর চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের সিকিউরিটি ইনচার্জ পদে কর্মরত ছিলেন। তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার গণ্ডগ্রামের বাসিন্দা। অপর নিহত ফিতুল শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে বগুড়া শহরতলীর তিনমাথা রেলগেট এলাকায় মোটরসাইকেল চালক মিতানুর রহমান ও তার সহকর্মী রাজু মিয়া মোটরসাইকেল যোগে চাঁপাইনবাবগঞ্জ থেকে নওগাঁ হয়ে বাড়ি ফিরছিলেন।  পথে তিন মাথা রেলগেট সংলগ্ন নুর বোর্ডিং এর সামনে পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে পেছনে বসা রাজু মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেও চালক মিতানুর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। 

বগুড়া শহরের ছিলিমপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামিম হাসান জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। ।নিহত মিতানুরের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

অন্যদিকে, ওইদিন সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুরে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ফয়সাল নামের এক শিশু মারা যায়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, উপজেলার বুড়িগঞ্জ-বিহার সড়কের নিশ্চিন্তপুর নামক স্থানে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ফিতুল নামের শিশুটি নিহত হয়। এ বিষয়ে তার পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All Rights Reserved © DAILY DESH NEWS.COM 2020-2023
Theme Customized BY Sky Host BD